বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোয়াইনঘাটে ইউআরসির ৩লক্ষ ৯৪হাজার টাকা আত্মসাৎ’র পায়তারা..! সমালোচনার ঝড় অস্তিত্ব সংকটে গোয়াইনঘাট ছাত্রলীগ! অনুপ্রবেশকারী ও বিবাহিতদের দখলে ৩ নং পূর্ব জাফলং ছাত্রলীগ : ত্যাগী কর্মীরা পদ বঞ্চিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলেন জাফলংয়ের সুমন ডৌবাড়ী ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন”সভাপতি এনামুল’সম্পাদক আরিফ গোয়াইনঘাট ভূয়া সাংবাদিক তানজিল র প্রতারনা অনিশ্চিত দিন যাপন #মেহেরুন নেছা সুমি ডৌবাড়ী প্রাথমিক বিদ্যালয় সীমানা প্রাচীর নিয়ে দ্বন্ধের নিষ্পত্তি নিজ প্রতিষ্ঠানের সামনে সমাহিত মুফতি আব্দুর রহমান ক্বাসীমির লাশ”শোকে কাতর গোয়াইনঘাট মুফতি আব্দুর রহমান ক্বাসীমির ইন্তেকাল, বিভিন্ন মহলে শোক পাথররাজ্য পরিদর্শনে মন্ত্রী পরিষদ সচিব মো: কামাল হোসেন পানি পানের উপকারিতা” ডা.লোকমান হেকিম। লেঙ্গুড়া ইউপি নির্বাচনে নতুন চমক যুবনেতা আব্দুল মন্নান দুজনই সব বাংলাদেশ পরিবার পরিকল্পনা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন এইচএসসি না অটো পাশ- সুমাইয়া আক্তার চলে যাওয়া মেহেরুন নেছা সুমি দয়ামীর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাঈদ আহমদ বর্ষাতে তোমাকে দেখি #মেহেরুন নেছা সুম পদ্ম দিঘি -মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে যুবকের উপর দুর্বৃত্তের হামলা” থানায় অভিযোগ দায়ের গোয়াইনঘাট প্রবাসী টাস্ট র কমিটি গঠন”সভাপতি বিলাল সম্পাদক লুৎফুর স্হানীয় সরকার নির্বাচন দলীয় প্রতিকে হবে- সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম Ntv ইউরোপের গোয়াইনঘাট প্রতিনিধি র নিয়োগ পেলেন কে,এ,রাহাত সকাল….. মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে একাধিক মামলার পলাতক আসামী জহির পুলিশের হাতে আটক জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাথে ইমা-লেগুনা মালিক সমিতির মতবিনিময় সভা গোয়াইনঘাট অবসর প্রাপ্ত শিক্ষক নাসির উদ্দিনের মৃত্যু”বিভিন্ন মহলের শোক ডায়াবেটিস থেকে দাঁতের রোগ ফলমূল চাষ করে স্বাবলম্বী শারীরিক প্রতিবন্ধী গোয়াইনঘাট র দিদারুল আলম
চোখের সামনে বদলে যাচ্ছে পৃথিবী

চোখের সামনে বদলে যাচ্ছে পৃথিবী

চোখের সামনে বদলে যাচ্ছে পৃথিবী। এইতো সেদিনের ধ্যান-ধারনা ক্রমেই অচল হয়ে যাচ্ছে। নতুন পৃথিবী, নতুন সভ্যতা- সেই সাথে মানুষের রুচি ও মননেও আসছে পরিবর্তন। পাল্টে যাচ্ছে গণমাধ্যমের ধারণাও। প্রিন্ট, ইলেক্ট্রনিক হয়ে গণমাধ্যম এখন ঘুরছে সেলুলয়েড দুনিয়ায়, মানুষের হাতে হাতে।

সিলেটে একটি পরিপূর্ণ ডিজিটাল গণমাধ্যমের স্বপ্ন আমরা দেখে আসছি বেশ কিছুদিন ধরে। একই মাধ্যমে পত্রিকা ও টেলিভিশনের স্বাদ পরিবেশন করতে চাই। আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহারে মানুষের প্রতিমুহূর্তের সঙ্গী হবে এ গণমাধ্যম। এমন ধারনা থেকেই গোয়াইনঘাট প্রতিদিন এর যাত্রা শুরু।

সত্যনিষ্ট ও দায়িত্বশীল সাংবাদিকতার এক আস্থাশীল ধারার সূচনা করতে চাই আমরা। সংবাদের বস্তুনিষ্ঠতা যাচাই করতে পাঠককে যাতে একাধিক গণমাধ্যম পরখ করতে না হয়। পাঠকের একক আস্থা ও বিশ্বাসের প্রতীক হয়ে সংবাদ পরিবেশন করবে গোয়াইনঘাট প্রতিদিন।

পেশাগত শ্রেষ্টত্বের আকাঙ্ক্ষা আমাদের আছে। কিন্তু এ আকাঙ্ক্ষা বাস্তবায়নে সততা ও ন্যায়নিষ্ঠতার জায়গায় এতটুকু আপোষ করতে আমরা প্রস্তুত নই। সমাজের বৃহত্তর স্বার্থে সকল অন্যায় ও দুর্নীতির মুখোশ উন্মোচনে আমরা সদা তৎপর থাকবো, কিন্তু অনুসন্ধানের নামে কারো চরিত্র হনন কিংবা কুৎসা রটনাকে প্রশ্রয় দেবো না কোনভাবেই।

উদ্দেশ্যতাড়িত তোষামোদ আমাদের নীতিবিরুদ্ধ, আমরা দৃষ্টিভঙ্গিতে নির্মোহ, সত্য প্রকাশে অসঙ্কোচ।
সংবাদ পরিবেশনে আমরা সকল সংকীর্ণতার ঊর্ধ্বে থাকতে চাই, সকল মত ও পথের ভয়েজ অনুরণিত হবে গোয়াইনঘাট প্রতিদিন।

আমাদের কথা নয়, মানুষের কথাই আমরা প্রচার করবো। প্রান্তিক শ্রেণীর মানুষের মতামত প্রকাশ এবং পলিসি লেভেলের জবাবদিহিতার একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম হবে গোয়াইনঘাট প্রতিদিন। প্রথাগত সাংবাদিকতার রুপ,স্বাদ, গন্ধের বাইরে ইতিবাচক এবং সৃজনশীল কিছু উপহার দেব আমরা।

উপস্থাপনশৈলীতে সময় ও প্রজন্মের রুচি, আকাঙ্ক্ষার প্রতিফলন থাকবে, থাকবে অভিনবত্ব- উদ্ভাবনী চিন্তার প্রকাশ। চলমান ঘটনার সবশেষ আপডেট দিয়ে আমরা এগিয়ে রাখবো আপনাকে, পাশাপাশি ঘটনার পেছন, সামনের পরম্পরা এবং এর প্রভাব- প্রতিক্রিয়া নিয়ে থাকবে বিশ্লেষণ।

এটি একটি ‘নিউ মিডিয়া’। নিত্য নতুন আইডিয়ায় প্রতিনিয়তই এটি সমৃদ্ধির পথে হাঁটবে, আমরা আশা করি। আপনাদের সবার সহযোগিতা ও পরামর্শে সিক্ত হয়ে গোয়াইনঘাট প্রতিদিন গোয়াইনঘাট সিলেট তথা বাংলাদেশের মানুষের আস্থা ও নির্ভরশীলতার প্রতীক হয়ে উঠুক, এ প্রত্যাশা আমাদের।





© All rights reserved © 2019 Gowainghatprotidin
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ