শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোয়াইনঘাটে ইউআরসির ৩লক্ষ ৯৪হাজার টাকা আত্মসাৎ’র পায়তারা..! সমালোচনার ঝড় অস্তিত্ব সংকটে গোয়াইনঘাট ছাত্রলীগ! অনুপ্রবেশকারী ও বিবাহিতদের দখলে ৩ নং পূর্ব জাফলং ছাত্রলীগ : ত্যাগী কর্মীরা পদ বঞ্চিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলেন জাফলংয়ের সুমন ডৌবাড়ী ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন”সভাপতি এনামুল’সম্পাদক আরিফ গোয়াইনঘাট ভূয়া সাংবাদিক তানজিল র প্রতারনা অনিশ্চিত দিন যাপন #মেহেরুন নেছা সুমি ডৌবাড়ী প্রাথমিক বিদ্যালয় সীমানা প্রাচীর নিয়ে দ্বন্ধের নিষ্পত্তি নিজ প্রতিষ্ঠানের সামনে সমাহিত মুফতি আব্দুর রহমান ক্বাসীমির লাশ”শোকে কাতর গোয়াইনঘাট মুফতি আব্দুর রহমান ক্বাসীমির ইন্তেকাল, বিভিন্ন মহলে শোক পাথররাজ্য পরিদর্শনে মন্ত্রী পরিষদ সচিব মো: কামাল হোসেন পানি পানের উপকারিতা” ডা.লোকমান হেকিম। লেঙ্গুড়া ইউপি নির্বাচনে নতুন চমক যুবনেতা আব্দুল মন্নান দুজনই সব বাংলাদেশ পরিবার পরিকল্পনা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন এইচএসসি না অটো পাশ- সুমাইয়া আক্তার চলে যাওয়া মেহেরুন নেছা সুমি দয়ামীর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাঈদ আহমদ বর্ষাতে তোমাকে দেখি #মেহেরুন নেছা সুম পদ্ম দিঘি -মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে যুবকের উপর দুর্বৃত্তের হামলা” থানায় অভিযোগ দায়ের গোয়াইনঘাট প্রবাসী টাস্ট র কমিটি গঠন”সভাপতি বিলাল সম্পাদক লুৎফুর স্হানীয় সরকার নির্বাচন দলীয় প্রতিকে হবে- সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম Ntv ইউরোপের গোয়াইনঘাট প্রতিনিধি র নিয়োগ পেলেন কে,এ,রাহাত সকাল….. মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে একাধিক মামলার পলাতক আসামী জহির পুলিশের হাতে আটক জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাথে ইমা-লেগুনা মালিক সমিতির মতবিনিময় সভা গোয়াইনঘাট অবসর প্রাপ্ত শিক্ষক নাসির উদ্দিনের মৃত্যু”বিভিন্ন মহলের শোক ডায়াবেটিস থেকে দাঁতের রোগ ফলমূল চাষ করে স্বাবলম্বী শারীরিক প্রতিবন্ধী গোয়াইনঘাট র দিদারুল আলম
আর্তমানবতার সেবায় ছুটছে সিলেট জেলা পুলিশ

আর্তমানবতার সেবায় ছুটছে সিলেট জেলা পুলিশ

করোনা বিপর্যয়ে আইনশৃঙ্খলা রক্ষা এবং জনগণকে সচেতন করার পাশাপাশি খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট জেলা পুলিশ। খাদ্যসামগ্রী নিয়ে তারা প্রতিদিনই ছুটছে এক উপজেলা থেকে অন্য উপজেলায়।

এখানেই শেষ নয়, করোনা পরিস্থিতিতে কোন মানুষ ক্ষুধার জ্বালায় যেন কষ্ট না করে এজন্য ফোনকলের মাধ্যমে ত্রাণ সেবা কার্যক্রম শুরু করে জেলা পুলিশ। তাদের নির্ধারিত নাম্বারে কল দিলেই পৌঁছে দেয়া হয় প্রয়োজনীয় খাদ্যসামগ্রী। ফোন কলের মাধ্যমে সিলেট জেলার বিভিন্ন থানা এলাকায় নীরবে নিভৃতে যাচাই-বাছাই পূর্বক এমনিভাবে চলছে জেলা পুলিশের মানবিক কাজকর্ম।

আর এ মানবিক কাজের মূল উদ্যোক্তা হিসেবে আছেন সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে রাত পর্যন্ত চলে ফোনকলে পাওয়া ঠিকানায় খাদ্যসামগ্রী বিতরণ। সারাদিনের এ কার্যক্রমে ১৫০টি পরিবারে খাদ্যসামগ্রী তুলে দেয় সিলেট জেলা পুলিশ।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, চিড়া ১ কেজি, মুড়ি ১ কেজি, ছোলা ১ কেজি এবং গুড়, সাবানসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্য।

এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন- করোনার মহামারিতে সিলেট জেলা পুলিশ প্রথম থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। বেকার হয়ে পড়া অনেক মধ্যবিত্ত ত্রাণের জন্য লাইনে দাঁড়াতে পারে না তাদের জন্য খোলা হয়ে হয়েছে ফোনকলে খাদ্য সহায়তা কার্যক্রম। কোনো মানুষ যেন না খেয়ে থাকে তার জন্য সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছে জেলা পুলিশ।

জেলা পুলিশের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।





© All rights reserved © 2019 Gowainghatprotidin
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ