শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোয়াইনঘাটে ইউআরসির ৩লক্ষ ৯৪হাজার টাকা আত্মসাৎ’র পায়তারা..! সমালোচনার ঝড় অস্তিত্ব সংকটে গোয়াইনঘাট ছাত্রলীগ! অনুপ্রবেশকারী ও বিবাহিতদের দখলে ৩ নং পূর্ব জাফলং ছাত্রলীগ : ত্যাগী কর্মীরা পদ বঞ্চিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলেন জাফলংয়ের সুমন ডৌবাড়ী ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন”সভাপতি এনামুল’সম্পাদক আরিফ গোয়াইনঘাট ভূয়া সাংবাদিক তানজিল র প্রতারনা অনিশ্চিত দিন যাপন #মেহেরুন নেছা সুমি ডৌবাড়ী প্রাথমিক বিদ্যালয় সীমানা প্রাচীর নিয়ে দ্বন্ধের নিষ্পত্তি নিজ প্রতিষ্ঠানের সামনে সমাহিত মুফতি আব্দুর রহমান ক্বাসীমির লাশ”শোকে কাতর গোয়াইনঘাট মুফতি আব্দুর রহমান ক্বাসীমির ইন্তেকাল, বিভিন্ন মহলে শোক পাথররাজ্য পরিদর্শনে মন্ত্রী পরিষদ সচিব মো: কামাল হোসেন পানি পানের উপকারিতা” ডা.লোকমান হেকিম। লেঙ্গুড়া ইউপি নির্বাচনে নতুন চমক যুবনেতা আব্দুল মন্নান দুজনই সব বাংলাদেশ পরিবার পরিকল্পনা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন এইচএসসি না অটো পাশ- সুমাইয়া আক্তার চলে যাওয়া মেহেরুন নেছা সুমি দয়ামীর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাঈদ আহমদ বর্ষাতে তোমাকে দেখি #মেহেরুন নেছা সুম পদ্ম দিঘি -মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে যুবকের উপর দুর্বৃত্তের হামলা” থানায় অভিযোগ দায়ের গোয়াইনঘাট প্রবাসী টাস্ট র কমিটি গঠন”সভাপতি বিলাল সম্পাদক লুৎফুর স্হানীয় সরকার নির্বাচন দলীয় প্রতিকে হবে- সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম Ntv ইউরোপের গোয়াইনঘাট প্রতিনিধি র নিয়োগ পেলেন কে,এ,রাহাত সকাল….. মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে একাধিক মামলার পলাতক আসামী জহির পুলিশের হাতে আটক জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাথে ইমা-লেগুনা মালিক সমিতির মতবিনিময় সভা গোয়াইনঘাট অবসর প্রাপ্ত শিক্ষক নাসির উদ্দিনের মৃত্যু”বিভিন্ন মহলের শোক ডায়াবেটিস থেকে দাঁতের রোগ ফলমূল চাষ করে স্বাবলম্বী শারীরিক প্রতিবন্ধী গোয়াইনঘাট র দিদারুল আলম
সুনামগঞ্জে ভ্যান চালক হত্যা মামলায় একজনের ফাঁসি

সুনামগঞ্জে ভ্যান চালক হত্যা মামলায় একজনের ফাঁসি

সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জে ভ্যান চালক তরিব উল্লা হত্যা মামলায় আব্দুন নূর (৪০) নামের এক ব্যক্তির মৃত্যুদ- ও তিন জনের যাবজ্জীন কারাদ- দিয়েছেন আদালত। সোমবার এ রায় ঘোষণা করেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।
মৃত্যুদ- প্রাপ্ত আব্দুন নূর জেলার তাহিরপুর উপজেলার শিমুলতলা গ্রামের মৃত গুলে ফরমুজের ছেলে। যাবজ্জীবন দ- প্রাপ্তরা হচ্ছেন, মৃত্যুদ- প্রাপ্ত আব্দুন নূরে বড় ভাই শাহানূর মিয়া, একই গ্রামের মৃত আক্রম আলীর ছেলে হাবিবুর রহমান, মৃত আব্দুল মান্নানের ছেলে ইদ্রিছ আলী। তাদের ২০ হাজার টাকা অর্থদ- অনাদায়ে আরো ৩ মাসের কারাদ- প্রদান করেন আদালতের বিচারক।
সূত্র জানায়, তাহিরপুর উপজেলার শিমুলতলা গ্রামে ভ্যান চালক তরিব উল্লাহর ভাতিজা মো. দেলোয়ার হোসেনের সঙ্গে পাশের বাড়ির মৃত গুলে ফরমুজের ছেলে আব্দুন নূরের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ২০১৬ সালের ২১ এপ্রিল রাত ৯ টার দিকে প্রতিপক্ষের লোকজন জন হাতের রাম দা, সুলফি, চাকু ও লাঠি সোটা নিয়ে দেলোয়ারের বাড়ির উঠানে গিয়ে গালাগালি শুরু করে। এসময় দেলোয়ারের বাবা শফি উল্লাহ ও তরিব উল্লাহ ঘর থেকে বের হয়ে গালাগালির কারণ জানতে চাইলে আব্দুন নূর ও তার দলবল প্রতিপক্ষের শফি উল্লাহ এবং তরিব উল্লাহকে মারপিট শুরু করে। এক পর্যায়ে তরিব উল্লাহকে আব্দুন নূর চাকু দিয়ে তরিব উল্লাহর শরীরের বিভিন্ন অংশে ঘা মারতে থাকে। এসময় দেলোয়ার হোসেন তার বাবা ও চাচাকে রক্তাক্ত অবস্থা দেখে চিৎকার করতে থাকলে আশে-পাশের লোকজন এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে আহত শাফি উল্লাহ ও তরিব উল্লাহকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এ্যাম্বুলেন্সে করে সিলেট নিয়ে যাওয়ার পথে তরিব উল্লাহ মারা যান। পর দিন ২২ এপ্রিল ভ্যান চালক তরিব উল্লাহর ভাতিজা মো. দেলোয়ার হোসেন বাদি হয়ে তাহিরপুর থানায় আব্দুন নূর, শাহানূর মিয়া, ইদ্রিছ মিয়া, হাবিবুর রহমান, বজলুর রহমান ও তানজু মিয়াকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ আব্দুন নূর, শাহানূর মিয়া, ইদ্রিছ মিয়া, হাবিবুর রহমানের বিরুদ্ধে আদালতে সার্জশীট দাখিল করে।
দীর্ঘ শুনানী শেষে আদালত এ রায় ঘোষণা করেন।





© All rights reserved © 2019 Gowainghatprotidin
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ