সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোয়াইনঘাটে ইউআরসির ৩লক্ষ ৯৪হাজার টাকা আত্মসাৎ’র পায়তারা..! সমালোচনার ঝড় অস্তিত্ব সংকটে গোয়াইনঘাট ছাত্রলীগ! অনুপ্রবেশকারী ও বিবাহিতদের দখলে ৩ নং পূর্ব জাফলং ছাত্রলীগ : ত্যাগী কর্মীরা পদ বঞ্চিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ করলেন জাফলংয়ের সুমন ডৌবাড়ী ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন”সভাপতি এনামুল’সম্পাদক আরিফ গোয়াইনঘাট ভূয়া সাংবাদিক তানজিল র প্রতারনা অনিশ্চিত দিন যাপন #মেহেরুন নেছা সুমি ডৌবাড়ী প্রাথমিক বিদ্যালয় সীমানা প্রাচীর নিয়ে দ্বন্ধের নিষ্পত্তি নিজ প্রতিষ্ঠানের সামনে সমাহিত মুফতি আব্দুর রহমান ক্বাসীমির লাশ”শোকে কাতর গোয়াইনঘাট মুফতি আব্দুর রহমান ক্বাসীমির ইন্তেকাল, বিভিন্ন মহলে শোক পাথররাজ্য পরিদর্শনে মন্ত্রী পরিষদ সচিব মো: কামাল হোসেন পানি পানের উপকারিতা” ডা.লোকমান হেকিম। লেঙ্গুড়া ইউপি নির্বাচনে নতুন চমক যুবনেতা আব্দুল মন্নান দুজনই সব বাংলাদেশ পরিবার পরিকল্পনা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন এইচএসসি না অটো পাশ- সুমাইয়া আক্তার চলে যাওয়া মেহেরুন নেছা সুমি দয়ামীর ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাঈদ আহমদ বর্ষাতে তোমাকে দেখি #মেহেরুন নেছা সুম পদ্ম দিঘি -মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে যুবকের উপর দুর্বৃত্তের হামলা” থানায় অভিযোগ দায়ের গোয়াইনঘাট প্রবাসী টাস্ট র কমিটি গঠন”সভাপতি বিলাল সম্পাদক লুৎফুর স্হানীয় সরকার নির্বাচন দলীয় প্রতিকে হবে- সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম Ntv ইউরোপের গোয়াইনঘাট প্রতিনিধি র নিয়োগ পেলেন কে,এ,রাহাত সকাল….. মেহেরুন নেছা সুমি গোয়াইনঘাটে একাধিক মামলার পলাতক আসামী জহির পুলিশের হাতে আটক জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সাথে ইমা-লেগুনা মালিক সমিতির মতবিনিময় সভা গোয়াইনঘাট অবসর প্রাপ্ত শিক্ষক নাসির উদ্দিনের মৃত্যু”বিভিন্ন মহলের শোক ডায়াবেটিস থেকে দাঁতের রোগ ফলমূল চাষ করে স্বাবলম্বী শারীরিক প্রতিবন্ধী গোয়াইনঘাট র দিদারুল আলম
পুলিশ চাইলে মাদক নির্মূল করা সম্ভব

পুলিশ চাইলে মাদক নির্মূল করা সম্ভব

পুলিশ চাইলে মাদক নির্মূল করা সম্ভব বলে মন্তব্য করেছেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

তিনি বলেন, কারা মাদক বিক্রেতা তা পুলিশের অজানা নয়। তাই পুলিশ চাইলে সমাজের ৯০ ভাগ মাদক নির্মূল করা সম্ভব খুবই দ্রুত। মাদক বিক্রেতাদের ধরতে হবে। আর মাদকসেবীরা অসুস্থ, তাদের নিরাময়কেন্দ্রে চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার পূবাইল মেট্রো থানা আয়োজিত কেককাটা ও সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইনশৃঙ্খলা ও যানজট নিয়ন্ত্রণে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নেয়া বিভিন্ন পদক্ষেপের ভূয়সী প্রশংসা করে মেহের আফরোজ এমপি বলেন, আমার নেতাকর্মী ও পুলিশের সহায়তা থাকলে মাদকসেবী, দখলবাজ, চাঁদাবাজ, মামলাবাজ, সন্ত্রাসী ও বিভিন্ন বিনোদন রিসোর্টসে চলা অসামাজিক কাজগুলো বন্ধ করা সম্ভব। থানায় নিয়মিত ঘোরঘুরি করা মামলাবাজ-দালালদের উৎপীড়নের হাত থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে হবে। টু-পাইস কামানোর জন্য হয়রানিমূলক মামলায় পেশাদার দালালদের রোষানলে পড়ে কেউ যেন কষ্ট না পায়। আমার এলাকায় হিন্দু-খ্রিস্টানদের ওপর যেন কোনো নির্যাতন না চলে সেদিকে পুলিশ প্রশাসনকে সবসময় খেয়াল রাখতে হবে।

উল্লেখ্য, গত বছরের ১৬ সেপ্টেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। মঙ্গলবারের বর্ষপূর্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূবাইল মেট্রো থানার অফিসার ইনচার্জ নাজমুল হক ভূঁইয়া। উপস্থিত ছিলেন জিএমপি পুলিশ উপকমিশনার আরিফুল হক, ডিসি ট্রাফিক শরিফুর রহমান, উপকমিশনার(গাছা জোন) আশরাফুল ইসলাম, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন মাস্টার, মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক জাহিদ আল মামুন, মিজানুর রহমান মাস্টার, শাজাহান মোল্লা, মহানগর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুল আলম মৃধা, কাউন্সিলর মোমেন মিয়া, কাউন্সিলর আবদুস সালাম প্রমুখ।





© All rights reserved © 2019 Gowainghatprotidin
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ